''আগামী নির্বাচন হবে উন্নয়ন এগিয়ে নেয়ার লড়াই''
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:০২
''আগামী নির্বাচন হবে উন্নয়ন এগিয়ে নেয়ার লড়াই''
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সমাজকল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ডা. মোজাম্মেল হোসেন বলেছেন, আগামী নির্বাচন হবে উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নেয়ার লড়াই। এই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার লড়াইয়ে শামিল হন।


বুধবার বিকালে বাগেরহাটের মোরেলগঞ্জর উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


ডা. মোজাম্মেল বলেন, মানবতাবিরোধী জামায়াত-বিএনপি জোট ক্ষমতায় এলে দেশ অন্ধকারে নিমজ্জিত হয়, সন্ত্রাস ও জঙ্গিবাদ মাথাচাঁড়া দিয়ে ওঠে। আর আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়, মানুষ শান্তিতে ঘুমোয়, কর্মসংস্থান বাড়ে।


উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মাহামুদ আলী হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এইচ.এম মিজানুর রহমান জনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহ্-ই-আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান লাল ও উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান ফাহিমা ছাবুল।



অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রিপন, উপজেলা যুবলীগের আহবায়ক মোজাম্মেল হক মোজাম, শ্রমিকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন তালুকদার, সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইলিয়াছ হোসেন দুলাল, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট গোলাম কিবরিয়া তারিক প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাজু/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com