শিরোনাম
ঝিনাইদহে মাদকবিরোধী কর্মশালা
প্রকাশ : ১১ জুন ২০১৮, ১৬:০৩
ঝিনাইদহে মাদকবিরোধী কর্মশালা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দুরে থাকুন’ এই স্লোগানে ঝিনাইদহে অনুষ্ঠিত হয়েছে মাদকবিরোধী কর্মশালা। স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের প্রধান ও শিক্ষা প্রতিষ্ঠানের সমন্বয়ে শহরের এ কর্মশালার আয়োজন করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


কর্মশালায় মাদকের কুফল সম্পর্কে আলোচনা করা হয়। এ সময়, মাদকমুক্ত ঝিনাইদহ গড়তে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহবান জানান বক্তারা।


রবিবার শহরের একটি রিসোর্টে আয়োজিত এই কর্মশালা শেষে ইফতার মাহফিলও অনুষ্ঠিত হয়। এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।


জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা- ১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, পিপি অ্যাডভোকেট ইসমাইল হোসেন।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক আজিজুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক রাসেল আলী।


বিবার্তা/কোরবান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com