শিরোনাম
শুধু যোগ্যরাই মূল্যায়িত হবে : যবিপ্রবি ভিসি
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৮:২৭
শুধু যোগ্যরাই মূল্যায়িত হবে : যবিপ্রবি ভিসি
যবিপ্রবি উপাচার্যকে সংবর্ধনা দেয় অফিসার্স অ্যাসোসিয়েশন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেছেন, বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানের করতে হলে, আঞ্চলিকতার কূপমণ্ডুকতা থেকে বেরিয়ে আসতে হবে। বিশ্ববিদ্যালয়ে শুধু যোগ্যদের মূল্যায়ন করবে। অন্য কারো নয়।


তিনি আরো বলেন, যোগ্যদের বাইরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আর কারো অবস্থান থাকবে না, সে যত বড় শক্তিশালী হোক না কেন। আর তাকে যোগ্যতার সাথে সাথে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হতে হবে।


শনিবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এসব কথা বলেন।


তিনি বলেন, আমি নিজে অন্যায় করব না। আমি নিজে ঘুষ খাব না। আমি নিজে সৎ থাকব। যদি বিশ্ববিদ্যালয়ের জন্য মাটি খুঁড়তে হয়, তবে আমি প্রথম করব এবং আপনাদেরকে বলব আমার সাথে আসেন। আমি বিশ্বাস করি, আমার সুযোগ্য অফিসাররা আছেন, তারা আমার সাথে কাঁধে কাধ মেলাবেন।


এ সময় আগামী চার বছরের মধ্যে বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশের সর্বোচ্চ রিসার্চ বিদ্যাপীঠ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন তিনি।


অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ এমদাদুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- যবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রশীদ, প্রধান চিকিৎসা কর্মকর্তা ড. দীপক কুমার মন্ডল, সহকারী পরিচালক (জনসংযোগ) হায়াতুজ্জামান প্রমুখ।


সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হেলালুল ইসলাম।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com