শিরোনাম
মিরপুরে দুই ইউনিয়নে নির্বাচন মঙ্গলবার
প্রকাশ : ২২ মে ২০১৭, ১৯:১৭
মিরপুরে দুই ইউনিয়নে নির্বাচন মঙ্গলবার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া মিরপুর উপজেলার ধুবইল ও চিথলিয়া ইউনিয়ন পরিষদের মঙ্গলবার নির্বাচন। তাই শেষ মুহুর্তে প্রচার-প্রচারণায় মুখোর হয়ে উঠছে এলাকা। সন্ত্রাস, মাদক মুক্ত এলাকা গড়ার প্রতিশ্রুতিসহ নানা ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা। ফেস্টুন-ব্যানার-পোস্টার আর মোটরসাইকেল মহড়া ও মাইকিংয়ে এলাকা এখন নির্বাচনী প্রচারণায় মুখোর। দিন-রাত ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় সময় কাটছে প্রার্থীদের।


ভোট যুদ্ধে আওয়ামীলীগ, বিএনপি, জাসদ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীরাও নির্বাচেনের মাঠে রয়েছেন সমপ্রতিযোগিতায়। সাথে রয়েছেন সদস্য পদে প্রতিদ্বন্দী প্রার্থীরাও। তবে ভয় ও শঙ্কার মধ্যে রয়েছেন রয়েছেন বিএনপি প্রার্থীরা।


এদিকে ভোটাররা জানান, দেখে শুনে যোগ্য প্রার্থীকে বেছে নিবেন, যার দ্বারা এলাকার উন্নয়ন করবে। দুই ইউনিয়নে মোট ভোটার ২৩ হাজার ৬৫ জন। দুই ইউনিয়নের ১৮টি কেন্দ্রে চেয়ারম্যান পদে ১১ জন, সাধারণ সদস্য পদে ২৭ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭ জন প্রতিদ্বন্দীতা করছেন।


সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ইতোমধ্যে ভোট কেন্দ্রগুলিতে ভোটের যাবতীয় সরঞ্জাম সরবরাহ করা হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতিও নেয়া হয়েছে বলে জানিয়েছেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান।


বিবার্তা/শরীফুল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com