শিরোনাম
আদিয়ান মার্টের সিইওসহ তিনজন রিমান্ডে
প্রকাশ : ০২ নভেম্বর ২০২১, ২২:০৬
আদিয়ান মার্টের সিইওসহ তিনজন রিমান্ডে
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রতারণার অভিযোগে করা মামলায় ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান নির্বাহীসহ (সিইও) তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া, বয়স বিবেচনায় একজনকে জেলগেটে একদিন জিজ্ঞাসাবাদের আদেশ দেয়া হয়েছে।


মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে চুয়াডাঙ্গার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মানিক চন্দ্র দাস এ আদেশ দেন। রিমান্ডপ্রাপ্তরা হলেন- আদিয়ান মার্টের সিইও জুবায়ের সিদ্দিক, এমডি মাহমুদ সিদ্দিক ও ব্যবস্থাপক মিনারুল ইসলাম।


মামলার তদন্ত কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই গোপাল চন্দ্র মন্ডল জানান, গ্রাহকের টাকা আত্মসাতসহ প্রতারণা মামলায় ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার চারজনের সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। গত ৩০ অক্টোবর করা আবেদনের শুনানি আজ (মঙ্গলবার) হয়। শুনানি শেষে আদালত তিনজনের তিন দিন ও একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।


জানা যায়, ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট চুয়াডাঙ্গা জেলা সদরে মোমিনপুরে ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে তাদের কার্যক্রম শুরু করে। প্রথম থেকেই প্রতিষ্ঠানটি বিভিন্ন অফারের মাধ্যমে জনসাধারণকে আকৃষ্ট করতে থাকে।


এরপর সারাদেশ থেকে কোটি কোটি টাকার অর্ডার আসতে থাকে। এক পর্যায়ে প্রতিষ্ঠানটি প্রায় কোটি কোটি টাকার অর্ডার ডেলিভারি বাকি রাখে। কয়েক মাস ধরে তারা প্রতিষ্ঠানের কাস্টমার কেয়ারসহ সব ধরনের কার্যক্রম বন্ধ রেখেছে। এর ফলে দিশেহারা হয়ে পড়েন ডেলিভারি না পাওয়া গ্রাহকরা।


গ্রাহকদের বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ২৯ অক্টোবর রাত ১২টার দিকে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টে অভিযান চালায় র‍্যাব-৬। চুয়াডাঙ্গা সদর থানায় আতিকুর রহমান উজ্জল নামে একজনের দায়ের করা মামলায় পরদিন সকালে খুলনা ও চুয়াডাঙ্গা থেকে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুবাইর সিদ্দিকীসহ চারজনকে আটক করা হয়।


বিবার্তা/আশিক/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com