শিরোনাম
স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ১১:২৯
স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে হত্যা
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের শার্শায় স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার বাগআঁচড়া সাতমাইল গ্রামের হাজীপাড়ায় এ ঘটনা ঘটে। শুক্রবার (৩০ জুলাই) রাতের এ ঘটনার পর নিহত গৃহবধূ লাবনীর (২১) স্বামী ইমামুল ইসলাম ও শ্বশুর শফিকুল ইসলামসহ বাড়ির সবাই পালিয়েছে। এ ঘটনায় শনিবার নিহত লাবনীর বাবা বাদী হয়ে শার্শা থানায় একটি মামলা দায়েরকরেছেন।


স্থানীয়রা জানান, পাঁচ বছর আগে যশোরের মনিরামপুরের সবুজ আলী গাজীর মেয়ে লাবনীর সঙ্গে শফিকুল ইসলামের ছেলে ইমামুল ইসলামের বিয়ে হয়। সম্প্রতি লাবনীর স্বামী অন্য নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন করেছেন বলে অভিযোগ উঠে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হয়। এর জের ধরে ইমামুল লাবনীকে মারধর করতেন বলে জানা গেছে।


শুক্রবার রাতে মোবাইলফোন দেখতে গিয়ে স্থানীয় এক মেয়ের সঙ্গে স্বামীর কথোপকথনের অডিও রেকর্ড শুনতে পান লাবনী। এ বিষয়ে জানতে চাইলে বাগবিতণ্ডার এক পর্যায়ে লাবনীকে আবারও মারধর করে ইমামুল। এ সময় ইমামুলের বাবা শফিও তার সঙ্গে যোগ দেন বলে অভিযোগ রয়েছে। মারধরের এক পর্যায়ে লাবনীর মৃত্যু হয়। পরে তারা এ ঘটনাকে আত্মহত্যা বলে প্রচার করে।


নিহত লাবনীর ভাই সোহেল বলেন, যৌতুকের টাকার জন্য ইমামুল প্রায়ই আমার বোনকে মারধর করতো। আমরা অনেকবার বোনের সুখের জন্য তাকে টাকা দিয়েছি। তবে অন্য নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কসহ বিভিন্ন বাজে রাস্তায় এ টাকা খরচ করেছে ইমামুল। বিভিন্ন সময় বোনকে মারধর করে আমাদের বাড়িতে পাঠিয়ে দিয়েছিল সে।


শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/বিআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com