নিখোঁজের ১০ দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার
প্রকাশ : ২৩ মে ২০১৯, ২০:১৫
নিখোঁজের ১০ দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে নিখোঁজের ১০ দিন পর ইসমাইল হোসেন জিসান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর গাছা ইউনিয়নের কামারজুরি মধ্যপাড়া এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। ইসমাইল হোসেন জিসান রাজধানীর শ্যামলী ২ নম্বর রোড এলাকার সাব্বির হোসেন শহীদের ছেলে। জিসান ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র ছিল। তিনি পাঠাও মোটরসাইকেল রাইডার ছিলেন।


এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে হাসিবুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত হাসিবুল গাছা থানার কামারজুরি মধ্যপাড়া এলাকার বাসিন্দা ও হোটেল ব্যবসায়ী।


শেরেবাংলা নগর থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, ১২ মে ঢাকার শেরেবাংলা নগর এলাকা থেকে ইসমাইল হোসেন জিসান পাঠাওর যাত্রী নিয়ে মোটরসাইকেল যোগে গাজীপুরের গাছা এলাকায় যায়। এরপর থেকে জিসান নিখোঁজ হয়।


পরে পরিবারের লোকজন সম্ভব্য স্থানেও কোনো খোঁজ খবর না পেয়ে তার বাবা সাব্বির হোসেন রাতে গাছা থানায় একটি জিডি করেন। পরের দিন শেরেবাংলা থানায়ও একটি জিডি করেন।


এরপরই পুলিশ বিশেষ প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে জিসান গাজীপুর মহানগরীর গাছা থানাধীন কামারজুরি এলাকায় অবস্থান করছেন। এমন তথ্য পেয়ে বুধবার রাতে গাছা থানা পুলিশ ও শেরেবাংলা থানা পুলিশ অভিযান চালায়।


এসময় একটি ভাড়া বাড়ি থেকে পাঠাও যাত্রী হাসিবুরকে আটক করা হয় এবং জিসানের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।


পরে জিজ্ঞাসাবাদে হাসিবুর জিসানকে হত্যার কথা স্বীকার করেন এবং তার মৃতদেহ তার বাড়ির সেপটিক ট্যাংকে ফেলে রাখা হয়েছে বলে জানান। পরে তার তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ওই বাড়ির সেপটিক ট্যাংক থেকে জিসানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।


বিবার্তা/তুহিন/তাওহীদ/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com