শিরোনাম
টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বিএনপি নেতা আটক
প্রকাশ : ১৬ মে ২০১৯, ১৬:২৩
টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বিএনপি নেতা আটক
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে মির্জাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়াকে (৪৫) আটক করেছে পুলিশ।


আটককৃত মো. জুলহাস মিয়া উপজেলার গোড়াইল গ্রামের মো. আলাল মিয়ার ছেলে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী বুধবার ১৫ মে বাদী হয়ে থানায় অভিযোগ করে।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের ১৩ বছরের কিশোরী, মা-বাবার বিবাহ বিচ্ছেদের পর এবং মায়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। গত ২ বছর পূর্বে তার বাবা সৌদি আরব চাকরিতে যাওয়ার কারণে তার চাচাতো নানা অর্থাৎ জুলহাসের বাড়িতে রেখে যান। কিন্তু সেই সুযোগ কাজে লাগিয়ে তার বাড়িতে থাকাবস্থায় বিভিন্ন সময়ে নানা কৌশলে সে ঐ কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতো এবং গত ১ বছর যাবত তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ গত (০৬ মে) রাত ১১ টার দিকে ঐ কিশোরীর ঘরে প্রবেশ করে জুলহাস তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং হুমকি দেয়।


বিষয়টি মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেয়ার পর জুলহাসকে আটক করে পুলিশ। এ ঘটনায় মির্জাপুর থানায় মামলা হয়েছে।


মির্জাপুর থানা ওসি একেএম মিজানুল হক জানান, সংবাদ পেয়ে প্রাথমিক অনুসন্ধানে সত্যতা পাই এবং তাকে আটক করা হয়। এই ঘটনায় থানায় ধর্ষণের দায়ে তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং বৃহস্পতিবার সকালে তাকে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার ঐ কিশোরীকে মেডিকেল টেস্টের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com