শিরোনাম
টাঙ্গাইলে ১৬ জুয়াড়ি ও হেরোইনসহ আটক দুই
প্রকাশ : ০৬ মে ২০১৯, ১৭:৫৫
টাঙ্গাইলে ১৬ জুয়াড়ি ও হেরোইনসহ আটক দুই
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে জুয়া খেলার সময় ১৬ জন জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।


রবিবার দিবাগত রাতে শহরের আকুর-টাককুর পাড়া বকুলতলা ক্রীড়া সংস্থার মার্কেটের ২য় তলা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১ হাজার ৩৫ টাকা এবং বিভিন্ন রংয়ের ৩৫১ টি তাশ উদ্ধার করা হয়।


জেলা গোয়েন্দা (ডিবি) দক্ষিণের ওসি শ্যামল কুমার দত্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে। পরে সোমবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।


ওপর দিকে টাঙ্গাইলের নাগরপুরে হেরোইনসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রবিবার দিবাগত রাতে উপজেলার কেদারপুর বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মোহাম্মদ আলী (৩০) দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামের মৃত মহর আলীর ছেলে এবং মোহাম্মদ আলীর স্ত্রী সালমা বেগম (২৭)। এ সময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।


এ ব্যাপারে জেলা গোয়েন্দা (ডিবি) দক্ষিণের ওসি শ্যামল কুমার দত্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরোইন বিক্রি করার সময় তাদের আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় হিরোইন বিক্রি করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com