শিরোনাম
মোটরসাইকেলের বেপরোয়া গতি, প্রাণ গেলো ২ কিশোরের
প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ২০:১৬
মোটরসাইকেলের বেপরোয়া গতি, প্রাণ গেলো ২ কিশোরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবোর ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। বেপরোয়া গতিতে বাইক চালাতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।


শুক্রবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সবুজবাগের ৩৮০ নম্বর ওহাব কলোনীর মোহাম্মদ শেখ আহমেদ মজিদের ছেলে আব্দুল্লাহ আল নোমান (১৭) ও ৪০১ নম্বর ওহাব কলোনীর তোফাজ্জল হোসেনের ছেলে তাজউদ্দিন হোসেন তুহিন (২০)।


নোমান ঢাকা ইস্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির এবং তুহিন কদমতলী পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন।


বিষয়টি নিশ্চিত করে সবুজবাগ থানার এসআই হেদায়েত হোসেন জানান, বিকেলে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবোর ঢালে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায় নোমান ও তুহিন। এসময় আইল্যান্ডের সঙ্গে তাদের ধাক্কা লেগে। এতে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিলে দায়িত্বরত চিকিৎসক সাড়ে ৪টায় দু’জনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলো নোমান।


এসআই আরো জানান, নিহত নোমান ঢাকা স্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে ও তুহিন কদমতলী পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com