শিরোনাম
প্রেমিককে নিয়ে দুই প্রেমিকার রশি টানাটানি
প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৬:৩৭
প্রেমিককে নিয়ে দুই প্রেমিকার রশি টানাটানি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রেমিককে নিয়ে রশি টানাটানি করছে দুই প্রেমিকা। এক প্রেমিকাকে বাড়িতে নিয়ে উঠালে সেই খবর পেয়ে আরেক প্রেমিকাও উঠে বসে প্রেমিকের বাড়িতে। এদিকে এক প্রেমিকার মায়ের অভিযোগের প্রেক্ষিতে প্রেমিক সাব্বিরকে (১৯) আটক করে পুলিশ।


প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করে উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা টাঙ্গাইল কুমুদিনী মহিলা কলেজের এবারের এইচএসসি পরীক্ষার্থী এক প্রেমিকা এবং উপজেলার ইচাইল গ্রামের বাসিন্দা কুরণী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবারই এসএসসি পরীক্ষা দেয়া অপর প্রেমিকাকে।


আটককৃত সাব্বির উপজেলার বাইমাইল গ্রামের কামরুজ্জামান খানের ছেলে বলে জানা গেছে। সে মুন্সীগঞ্জ পলিটেকনিকে চতুর্থ সেমিস্টারে অধ্যয়নরত।


পুলিশ জানায়, অপহরণের একটি অভিযোগের প্রেক্ষিতে আটককৃত সাব্বিরের বাড়িতে শনিবার দিবাগত রাতে অভিযানে অপহৃত মেয়েটিকে উদ্ধার করা হয় আর আটক করা হয় সাব্বিরকে। কিন্তু সেই মুহূর্তে ওই বাড়িতেই অবস্থান করা আরেকটি মেয়ে নিজেকে সাব্বিরের প্রেমিকা পরিচয় দেয়। পরে তাকেও উদ্ধার করে থানায় আনা হয়।


এঘটনায় সাব্বিরের বিরুদ্ধে করা মামলার তদন্ত করছেন এসআই মুরাদ।


রবিবার দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে ও উদ্ধারকৃতদের বিষয়ে আইনি প্রক্রিয়ার মধ্যদিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/তোফাজ্জল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com