শিরোনাম
টাঙ্গাইলে পৌর মার্কেটে অগ্নিকাণ্ডে কোটি টাকা ক্ষতি
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৫:৩২
টাঙ্গাইলে পৌর মার্কেটে অগ্নিকাণ্ডে কোটি টাকা ক্ষতি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ডে পৌর সুপার মার্কেটের একটি দোকানে অগ্নিকাণ্ডে মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন দোকানে মালিক শামীম আল মামুন।


প্রত্যক্ষদর্শী জানায়, আমরা কয়েকজন পৌর সুপার মার্কেটের পাশে দাড়িয়ে আড্ডা দিচ্ছিলাম। এমন সময় মার্কেটের ভিতর থেকে ধোয়া বের হচ্ছিলো। পরে কাছে গিয়ে দেখি একটি দোকানে আগুন লেগেছে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।


মামুন মোটরসের মালিক শামীম আল মামুন বলেন, আমার যা ছিলো সব শেষ হয়ে গেলো। কিভাবে আগুন লাগলো তা আমি জানি না। শুক্রবার মার্কেট বন্ধ ছিলো। কিভাবে কী হয়ে গেলা আমি বলতে পারবো না। আমার দোকানে প্রায় দেড় কোটি টাকার মতো মালামাল ছিলো। সব ধরনের দামী পার্টস আর প্লাস্টিকের মালামাল ছিলো। প্রায় কোটি টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।


ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সোহেল রানা বলেন, খবর পেয়ে দোকানের সাটার কেটে আগুন নিয়ন্ত্রণে আনি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত। শুক্রবার দোকান বন্ধ থাকায় দোকানের ভেতরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রণ আনতে অনেক সময় লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে।


বিবার্তা/তোফাজ্জল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com