শিরোনাম
টাঙ্গাইলে যুবকের আত্মহত্যা
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৫:০৯
টাঙ্গাইলে যুবকের আত্মহত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে রাকিব ইসলাম (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।


শুক্রবার দিবাগত গভীর রাতে রাকিব আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা। উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে তিনি।


পারিবারিক ও স্থানীয়রা জানান, রাকিবের সাথে বছর তিনেক আগে একই গ্রামের হাবিবুর রহমান হাবিবের মেয়ে জয়নবের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন আগে তাদের সম্পর্কের কথা পরিবারের কাছে প্রকাশ পায়। মেয়ের পরিবারের লোকজন বিয়ে দিতে মরিয়া হয়ে উঠে। পাত্র ঠিক করে তারা। মেয়ের এসএসসি পরীক্ষা থাকায় বিয়ের দিনক্ষণ পিছিয়ে বৃহস্পতিবার দিন নির্ধারণ করা হয়। বিয়ের দিনই প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে রাকিব। পরে এলাকাবাসী বুঝিয়ে তাকে বিয়ে বাড়ি থেকে ফিরিয়ে আনা হয়। এরপর বৃহস্পতিবার রাতে বিয়ে হয়ে যায় জয়নবের। বিয়ে খবর শুনে আত্মহত্যা করে রাকিব। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।


গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু বলেন, রাকিব একটি মেয়েকে ভালোবাসতো। বৃহস্পতিবার মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় ক্ষোভে সে এ ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।


ভূঞাপুর থানার এসআই আব্দুর রহিম বলেন, ঘটনাস্থলে গিয়েছিলাম। এঘটনায় কেউ অভিযোগ করেনি। তবে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com