টাঙ্গাইলে ৩ ভুয়া ডিবিকে গণপিটুনি
প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ১৮:২৮
টাঙ্গাইলে ৩ ভুয়া ডিবিকে গণপিটুনি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতীতে ছিনতাইকালে তিন জন ভুয়া ডিবি পুলিশকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন জনতা।


মঙ্গলবার দুপুরে উপজেলার বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো ভোলা জেলার নূর ইসলামের ছেলে মাসুদ মিয়া, নীলফামারী জেলার ইউসুফের ছেলে আনোয়ার হোসেন এবং মুক্তার হোসেন।


পুলিশ জানিয়েছে, মুক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কাছ থেকে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার ও ১ লাখ ৩০ হাজার টাকা, একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম এবং একটি ব্যাগও জব্দ করা হয়।


কালিহাতীর বিল পালিমা গ্রামের ব্যবসায়ী রহিজ উদ্দিন জানান, তিনি ধান-কেনা বেচার ব্যবসা করেন। দুপুরে রুপালী ব্যাংক এলেঙ্গা শাখা থেকে ১ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে এলেঙ্গা-ভূঞাপুর সড়কের শ্যামপুর সেতুর কাছে আসলে সাদা রঙের একটি প্রাইভেটকার থেকে নেমে দুই ব্যক্তি তারা আমার নাম পরিচয় জানতে চান। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভ্যান থেকে নামিয়ে হাতকড়া পরিয়ে প্রাইভেটকারে ওঠায়। এরপর চোখ বেঁধে দ্রুত সামনের দিকে যেতে থাকে।


গাড়িটি বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় পৌঁছালে রহিজ উদ্দিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে প্রাইভেটকার রেখে ভুয়া ডিবি পুলিশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে জনতা পিটুনি দিয়ে তিনজনকে পুলিশে সোপর্দ করেন। এসময় আপেল নামে আরেক জন পালিয়ে যায়।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, তিন ভুয়া ডিবি পুলিশ ছিনতাইকারীরা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


উল্লেখ্য, উত্তরবঙ্গের প্রবেশদ্বার এলেঙ্গা থেকে এর আগেও ডিবি পুলিশ পরিচয়ে কালিহাতী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির ও একাধিক ব্যবসায়ীসহ অনেক ব্যক্তিকে উঠিয়ে নিয়ে টাকা ছিনতাই করা হয়েছে। সেইসাথে তাদের মারধর করে গুরুতর আহত করার ঘটনাও ঘটেছে। অনেকের ধারণা যাতায়াত ব্যবস্থার সুবিধা থাকায় এলেঙ্গায় ছিনতাই চক্রের সদস্যরা নিয়মিত অবস্থান করে ধারাবাহিকভাবে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে।


বিবার্তা/তোফাজ্জল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com