শিরোনাম
মাদকমুক্ত দেশ গড়তে সরকারের পাশে দাঁড়ান: দোলন
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৮
মাদকমুক্ত দেশ গড়তে সরকারের পাশে দাঁড়ান: দোলন
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগ সদস্য আরিফুর রহমান দোলন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। একইসঙ্গে মাদক থেকে দূরে থাকতে যুবসমাজ যেন আরও ভালো করে নিজেদের তৈরি করতে পারে সে জন্য প্রধানমন্ত্রী খেলাধুলার পৃষ্ঠপোষকতা করে যাচ্ছেন। মাদকমুক্ত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই। আমাদের উচিত সরকারের পাশে দাঁড়িয়ে যার যার অবস্থান থেকে সক্রিয় ভূমিকা রাখা।


বুধবার বিকালে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না হাই স্কুল খেলার মাঠে ‘আ. সাত্তার মোল্যা (ধলামিয়া) স্মৃতি ফুটবল টুর্নামেন্টের’ দ্বিতীয় সেমি ফাইনাল খেলার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।


দোলন বলেন, ‘খেলাধুলা শুধুমাত্র শারীরিক ও মানসিক বিনোদনই দেয় না, বরং সব ধরনের খারাপ কাজ থেকে যুবসমাজকে বিরত রাখে। মাদকমুক্ত দেশ গঠন করার জন্য শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছেন সেটির সফল বাস্তবায়ন যেন হয়, তার জন্য আগামীতে শেখ হাসিনাকে পুনঃরায় নির্বাচিত করতে হবে।


ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন বলেন, ‘এলাকাবাসীর পক্ষ থেকে আমাকে বলা হয়েছে, এখানে প্রতিবছর খেলাধুলা ও টুর্নামেন্টের আয়োজন করা হয়। এটি তো ব্যয়বহুল। শেখ হাসিনার একজন আদর্শ সেনিক হিসেবে আমি আজকে এখানে খেলাধুলার সকল ধরণের ব্যয়ভার নিলাম। কথা দিলাম- ভবিষ্যতে আপনাদের সকল ধরণের শুভ উদ্যোগের সাথে আমাকে আপনারা সর্বক্ষণ পাশে পাবেন।’


এ সময় ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, কেন্দ্রীয় কৃষক লীগের সম্পাদকমন্ডলীর সদস্য শেখ শওকত হোসেন, ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম, ময়না ইউপি আওয়ামী লীগের সভাপতি আ. রশীদ মোল্যা, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান আহাদুল হাসান আহাদ, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, সাবেক বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন, জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসানের পিতা খন্দকার মসরুর রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com