শিরোনাম
বাসাইলে ৯ ব্যবসায়ীকে জরিমানা
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২১
বাসাইলে ৯ ব্যবসায়ীকে জরিমানা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের বাসাইলে স্বর্ণ ও পেট্রোলের ৯টি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বাসাইল বাজারে অভিযান চালিয়ে দোকানগুলোর মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না।


বিএসটিআইয়ের অনুমোদনহীন বাটখারা ব্যবহারের দায়ে বাসাইল বাজারের শোভা জুয়েলার্সের মালিক রিপন সরকার, এসএন জুয়েলার্সের সুনীল চন্দ্রপাল, শেফালী জুয়েলার্সের মানিক রাজবংশী, অজয় অপর্ণ জুয়েলার্সের গণেশ পাল, স্বর্ণ জুয়েলার্সের নিবারন সরকার ও অমিত জুয়েলার্সের মালিক আনন্দ সরকারকে জরিমানা করা হয়।


এছাড়া, স্বর্ণ ক্রয়-বিক্রয়ে ভরির পরিবর্তে গ্রাম-মিলিগ্রাম ব্যবহার না করার দায়ে ১১ হাজার টাকা ও একই বাজারের পেট্রোল ব্যবসায়ী জিহাদ এন্টারপ্রাইজের মালিক ফয়সাল, সুপ্রিয়া এন্টারপ্রাইজের আতিকুর রহমান ও রিয়াদ এন্টারপ্রাইজের মালিক রিপনকে পরিমাপে কম ও লাইসেন্স না থাকার দায়ে ৯ হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না জানান, বিএসটিআইয়ের অনুমোদনহীন বাটখারা ব্যবহার ও স্বর্ণ ক্রয়-বিক্রয়ে ভরির পরিবর্তে গ্রাম-মিলিগ্রাম ব্যবহার না করার দায়ে ৬ জনকে ১১ হাজার ও পরিমাপে কম ও লাইসেন্স না থাকার দায়ে ৩ জন পেট্রোল ব্যবসায়ীকে ৯ হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com