লাইসেন্স না থাকায় সাভারে বেসরকারি হাসপাতাল বন্ধ
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৭
লাইসেন্স না থাকায় সাভারে বেসরকারি হাসপাতাল বন্ধ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লাইন্সেস না থাকায় সাভারের আশুলিয়ায় বেসরকারি একটি হাসপাতাল সিলগালা করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে হাসপাতালের পরিচালককে চার লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


শনিবার দুপুরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার গণি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় ঔষধ প্রশাসন অধিদপ্তর, স্বাস্থ্য অধিদপ্তর র‌্যাব-৪ এর সমন্বয়ে অভিযান চালানো হয়।


র‌্যাব-৪ জানায়, গত কয়েক বছর ধরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার গণি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ডা. আসাদ উল্লাহ আহমেদ লাইন্সেস ছাড়াই হাসপাতালটি পরিচালানা করে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছিল। আজ দুপুরে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সারওয়ার আলমের নেতৃত্বে ওই হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় লাইন্সেস না থাকায় হাসপাতালটি সিলগালা ও নগদ চার লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। অপারেশন থিয়েটারে মেয়াদ উত্তীর্ণ ঔষধের সরঞ্জামাদি পাওয়া যায়।



র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারওয়ার আলম জানান, পর্যায়ক্রমে সাভার ও আশুলিয়ার সব হাসপাতালে অভিযান পরিচলানা করা হবে।


অভিযান পরিচালনা করার সময় উপস্থিত ছিলেন র‌্যাব-৪ সাভার কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম, ঔষধ প্রশাসন অধিদপ্তরের তত্ত্বাবধায়ক মুহিদ ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মেডিকেল অফিসার ডা. দেওয়ান মেহেদী হাসান।


বিবার্তা/শরিফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com