শিরোনাম
শিবচরে ছাত্রদলের কমিটি নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ২১:৩৯
শিবচরে ছাত্রদলের কমিটি নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরে শিবচর উপজেলা ছাত্রদলের নতুন কমিটি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে তৈরি হয়েছে দুই পক্ষ। সম্প্রতি ঘোষিত কমিটিকে ভুয়া দাবি করছে আরেক পক্ষ। চলছে দুই পক্ষের বিক্ষোভ আর শক্তি প্রদর্শন।


মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি মোফাজ্জল হোসেন খান মফা বলেন, কমিটি সঠিক। অনেক আগে এই কমিটি গঠন করা হয়েছিল। তা প্রকাশ করা হয়নি। সম্প্রতি এটা প্রকাশ করা হয়েছে। আমরা দু'একদিনের মধ্যেই প্রেস কনফারেন্স করে বিষয়টি সবাইকে জানাব।


অপর দিকে মাদারীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান খান অহিদ বলেন, আমাদের স্বাক্ষর জাল করে একটি মহল ভুয়া কমিটি ফেসবুকে প্রচার করেছে। আমাদের জেলা ছাত্রদলের প্যাডে জলছাপে বেগম খালেদা জিয়ার ছবি রয়েছে। ওই কমিটির যে প্যাডে ব্যবহার করা হয়েছে সেই প্যাডে জলছাপে খালেদাজিয়ার কোনো ছবি নেই। কম্পিউটারে ওই প্যাড বানানো হয়েছে। আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করতেই একটি মহল এই কমিটি প্রচার করছে। শুক্রবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের নির্দিষ্ট কোনো তারিখও উল্লেখ করা হয়নি। এই কমিটি ভিত্তিহীন।


মাদারীপুর জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক জাহান্দার আলি জাহান বলেন, একটি মহল বিতর্ক সৃষ্টি করতেই এই কমিটি ঘোষণা করেছে। ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক আমার কাছে এই কমিটিকে ভিত্তিহীন বলে দাবি করেছে। এখন যদি সভাপতি এই কমিটিকে সঠিক দাবি করে তাহলে তো বিতর্ক সৃষ্টি হবেই। তবে এর সুষ্ঠ সমাধান হওয়া উচিৎ।


এদিকে রবিবার দুপুরে এই কমিটির বিপক্ষে বিক্ষোভ মিছিল করেছে। এ সময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা ছাত্রদলনেতা শাওন চৌধুরী, নীরব গোমস্তা, মনজিল শিহাব, মাহবুব আল হিরু, আব্দুল্লাহ আল ইসলাম, জনি মুন্সী, রমজান মিয়া প্রমুখ।


বিবার্তা/রবিউল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com