শিরোনাম
প্রিয়া সাহাকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৪:৪৬
প্রিয়া সাহাকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রিয়া সাহাকে গ্রেফতার ও শাস্তির দাবি মানববন্ধন করেছে ফিউচার অফ বাংলাদেশ’ নামের একটি সংগঠন। শ‌নিবার (২০ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করেন সংগঠনটি।


যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা যে বক্তব্য দিয়েছেন তা দেশবিরোধী ও সাম্প্রদায়িক উস্কানিমূলক বলে মনে করে এ সংগঠন।


মানববন্ধনে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন বলেন, বহির্বিশ্বে এমন ভিত্তিহীন তথ্য দিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অপরাধে প্রিয়া সাহার নাগরিকত্ব বাতিলের দাবি করছি। তার নাগরিকত্ব বাতিল না করলে ফিউচার অফ বাংলাদেশসহ সারাদেশের মানুষকে একত্রিত করে আন্দোলন করে যাবে। কেননা তিনি বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছেন।’


তিনি বলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য প‌রিষদ এখনও পর্যন্ত প্রিয়া সাহার বি‌রু‌দ্ধে কোনও ব্যবস্থা বা বিবৃতি দেয়নি। এই সংগঠনের নেতাদের সঙ্গে তার কোনও যোগসূত্র আছে কিনা সরকার‌কে তা খ‌তিয়ে দেখার অনুরোধ কর‌ছি।


তিনি আরো ব‌লেন, যেখানে মিয়ানমার রোহিঙ্গা মুসলিমদের ওপর নির্যাতন চালাচ্ছে, সেখান বাংলাদেশ তাদের আশ্রয় দিয়েছে। আমরা আন্তর্জাতিক অঙ্গনে দেখতে পাই, চীনে কীভাবে মুসলমান নিধন করা হচ্ছে। প্রতিবেশী দেশ ভারতে কীভাবে মুসলমানদের খুন করা হচ্ছে। কিন্তু যখন বাংলাদেশে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-মুসলমান সবাই শান্তিপূর্ণভাবে বসবাস করছে। তখন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেত্রী প্রিয়া সাহা আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের বিরু‌দ্ধে এমন বক্তব্য দিলেন। সে আসল রাজাকার। অবিল‌ম্বে তা‌কে দে‌শে ফি‌রি‌য়ে এনে শা‌স্তির আওতায় আনা হোক।’


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com