ধূমপান নিয়ে বিরোধ, লালবাগে তরুণ খুন
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ০৯:০০
ধূমপান নিয়ে বিরোধ, লালবাগে তরুণ খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুরান ঢাকার লালবাগের শহীদনগরে শামীম হোসেন নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) রাতে এ হত্যার ঘটনা ঘটে।


কী কারণে তাকে হত্যা করা হয়, তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে ধূমপান নিয়ে বিরোধের জের ধরে তাকে ছুরিকাঘাত করা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহত তরুণ শহীদনগরের একটি চুড়ির কারখানার কর্মচারী।


লালবাগ থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। হত্যার কারণ জানতে ও জড়িতদের শনাক্ত করতে কাজ চলছে। সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকতেন শামীম। শুক্রবার রাত ৯টার দিকে শহীদনগরের চার নম্বর গলিতে তাকে ছুরিকাঘাত করা হয়। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের বন্ধু ফয়সাল জানান, রাফি নামে পরিচিত এক তরুণ শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তিনিসহ কয়েকজন তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন।


পুলিশ সূত্র বলছে, ধূমপানকে কেন্দ্র করে কে বড় ভাই আর কে ছোট- এ জাতীয় বিরোধে তরুণদের দুপক্ষের জড়িয়ে পড়ার একটি তথ্য মিলেছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের এএসআই আবদুল্লাহ খান জানান, ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে রাখা হয়েছে।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com