বসুন্ধরা আবাসিক এলাকায় ভবনে বিস্ফোরণ, দগ্ধ ৪
প্রকাশ : ১১ জুন ২০২৪, ০৯:০১
বসুন্ধরা আবাসিক এলাকায় ভবনে বিস্ফোরণ, দগ্ধ ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রাখা হয়েছে।


সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এভার কেয়ার হাসপাতালের পাশের একটি ভবনের নীচ তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে দগ্ধদের উদ্ধার করে রাত সাড়ে ১১ টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে যাওয়া হয়।


দগ্ধরা হলেন- রকসি আক্তার (২০), তার বোন ফুতু (১৮), রকসির ছেলে আয়ান (৩) ও রকসির বাবা আব্দুল মান্নান (৬০)।


রকসির দেবর আহমেদ মোস্তফা জানান, আমাদের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে। আমার ভাবি রকসির ব্রেইন টিউমার হয়েছে। এজন্য এ মাসের ১ তারিখে আমরা সপরিবারে গ্রাম থেকে ঢাকায় আসি। এরপর থেকে এভারকেয়ার হাসপাতালের পাশে ওই ভবনের নীচ তলায় একটি বাসায় ভাড়া উঠি। সেখান থেকে এভার কেয়ার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল। অস্ত্রোপচারের পরও ওই বাসায় থাকতেন ভাবি।


তিনি আরো বলেন আর সন্ধ্যার দিকে রান্নার ঘরে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আমাদের পরিবারের চারজন দগ্ধ হয়েছে।পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।


শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, ভাটারার বসুন্ধরা এলাকা থেকে বিস্ফোরণের দগ্ধ চারজন বার্ন ইনস্টিটিউটে এসেছে। তাদেরকে জরুরি বিভাগের অবজারভেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে তবে কি পরিমাণ দগ্ধ হয়েছে এই মুহূর্তে বলা যাচ্ছে না।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com