ধানমন্ডিতে স্কুলছাত্র ও গাড়িচালক অপহরণ ঘটনায় গ্রেফতার ৭
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১৬:২৪
ধানমন্ডিতে স্কুলছাত্র ও গাড়িচালক অপহরণ ঘটনায় গ্রেফতার ৭
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে মাস্টারমাইন্ড স্কুলের ৫ম শ্রেণির এক ছাত্রকে অপহরণের ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন- আবদুল্লাহ আল মামুন মাসুদ (৩৭), নূর আলম (৩০), কামরুল হাসান (২৮), রনি মিয়া (৩০), মনির হোসেন (৩২), জনি বিশ্বাস (৪২) ও আসলাম হাওলাদার (২৮)।


শুক্রবার (২২ মার্চ) ঢাকাসহ কুমিল্লা, ফেনী, চট্টগ্রাম ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


২৪ মার্চ, রবিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবি প্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।


হারুন অর রশীদ জানান, গত ২০ মার্চ মাস্টারমাইন্ড স্কুলের ৫ম শ্রেণির ছাত্র ১১ বছরের জামিনুর রহমানকে নিয়ে গাড়ি চালক কামরুল হাসান স্কুলের সামনে পৌঁছে। এসময় তারা জামিনুর ও চালক কামরুলকে অস্ত্রের মুখে ভয়-ভীতি দেখিয়ে একটি প্রাইভেট কারে তুলে সাভারে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা মামলার বাদির ছোট ভাই আনিসুরের ফোন নম্বরে কল করে। ফোনের অপর প্রান্ত থেকে তাকে জানানো হয়, জামিনুর ও কামরুলকে তারা অপহরণ করেছেন। তারা তাদের কাছে আছে। তবে তাদের ব্যবহার করা মাইক্রোবাসটি বসিলা ব্রিজের ওপারে ওয়াশপুরের রাস্তার ওপর চাবিসহ রাখা হয়েছে। শেষে তারা তাদের মুক্তিপণ হিসেবে ১ কোটি ৫ লাখ টাকা দাবি করে।


তিনি জানান, সন্তানকে বাঁচাতে ভুক্তভোগীর বাবা দুই ঘণ্টার মধ্যে অপহরণকারীদের ১৪ লাখ টাকা পাঠালে তারা তাদের ছেড়ে দেয়। ঘটনাটি ভুক্তভোগীর পরিবার ডিবিকে জানালে ছায়া তদন্ত শুরু করে ডিবি। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।


ডিবিপ্রধান আরও জানান, এ ঘটনায় ১১ জন জড়িত। কিন্তু এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করেছে ডিবি। একজনের কাছ থেকে ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com