রাজধানীতে অবৈধ অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার ৭
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১৪:১৩
রাজধানীতে অবৈধ অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার ৭
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ৭ জনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- রাশেদুজ্জামান খান রাজু (৩৫), রকিব হোসেন মুন্না (৩২), শারিকুল ইসলাম খান (৪৫), আজিম পাটোয়ারী (৩৪), মাহবুব খান (৩৫), শরীফ খান (৩৩) ও সোহরাব খান (৩৩)।


এসময় তাদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলভার, একটি বিদেশি শর্টগান, একটি পুরাতন রিভলভার যার যন্ত্রাংশ খোলা ও ভাঙা, একটি ৯এমএম পিস্তল যা পুরাতন ও ভাঙা, ৭৫ রাউন্ড গুলি, দুই রাউন্ড শর্টগানের কার্তুজ, ২১০ রাউন্ড গুলির খোসা, পাঁচটি পুরাতন ম্যাগাজিন, ৪০ গ্রাম বারুদ সাদৃশ্য পদার্থ, ৬০ পিস বিভিন্ন অস্ত্রের ক্ষুদ্র যন্ত্রাংশ উদ্ধার করা হয়।


শনিবার (২৩ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ডিবির গুলশান বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব।


মাহবুবুল হক সজীব জানান, গত ১৮ মার্চ ডিএমপি ঢাকার ভাটারার জোয়ারসাহারাস্থ খাপাড়া এলাকায় ডিওএইচএস সোসাইটির রিকশার নম্বর প্লেটকে কেন্দ্র কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে গ্রেফতাররা রুবেল হোসেন নামের একজনের ওপর দেশি ও বিদেশি অস্ত্রশস্ত্র দিয়ে আক্রমণ করেন। এ সময় রাশেদুজ্জামান খান রাজু বাসা থেকে বাহির হয়ে প্রকাশ্য দিবালোকে ফাঁকা গুলি ছোড়েন।


তিনি আরও জানান, অস্ত্রধারী রকিব হোসেন মুন্না এসময় হত্যার উদ্দেশে রুবেল হোসেনকে লক্ষ্য করে গুলি করলে তার ডান পায়ের উরুতে লেগে গুরুতর জখম হন তিনি। পরে অস্ত্রধারীসহ অন্যান্যরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে এ ঘটনায় ভাটারা থানায় একটি মামলা হয়। সেই মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com