মোবাইল ছিনতাইয়ের ঘটনায় হামলায়, ঢাবির ৫ শিক্ষার্থী আহত
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৯
মোবাইল ছিনতাইয়ের ঘটনায় হামলায়, ঢাবির ৫ শিক্ষার্থী আহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শনির আখড়ায় মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণিত বিভাগের শিক্ষার্থীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ৫ শিক্ষার্থী আহত হয়েছেন।


বুধবার( ২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন- ইমন, মাইনুল, জাহিদ হাসান, সৈকত হোসেন ও সাইমুন ইসলাম। এদের বয়স ২০ থেকে ২৪ এর মধ্যে, তারা প্রত্যেকেই গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। পরে আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।


এ ঘটনায় হামলা কারীদের কাউকে এখনো শনাক্ত করা যায়নি।


ঢাবির গণিত বিভাগের অধ্যাপক ড. শহিদুল ইসলাম জানান, নারায়ণগঞ্জের সুবর্ণ গ্রামে ট্যুরে গিয়েছিল গণিত বিভাগের শিক্ষক- শিক্ষার্থীরা। ট্যুরে মোট আটটি বাস ছিল। নারায়ণগঞ্জ থেকে ফেরার পথে শনির আখড়ায় আসা মাত্র বাসে জানালার পাশ থেকে এক ছাত্রীর ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা, পরে শিক্ষার্থীরা বাস থামিয়ে ছিনতাইকারী সন্দেহে কয়েকজনকে ধরে ফেলে। এ সময় তাদের সঙ্গে কথা কাটা কাটি বাকবিতণ্ডার এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে ৫ জন শিক্ষার্থী আহত হয়। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মারামারির ঘটনায় পাঁচ জন শিক্ষার্থী আহত হয়েছেন। তারা সকলে ঢামেক জরুরি বিভাগে চিকিৎসাধীন।
বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com