রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪, ১১:৫২
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে পৃথম দুই সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। কাকরাইল মোড়ে ভিক্টর ক্লাসিক পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় মোহাম্মদ মোখলেছুর রহমান (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ও হাতিরঝিলে প্রাইভেটকারের ধাক্কায় মোহাম্মদ জাসেদুল মিয়া (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।


বুধবার( ১৭ জানুয়ারি) আধঘন্টার ব্যবধানে কাকরাইল মোড় ও হাতিরঝিলে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোখলেসুর রহমানকে দিনগত রাত সাড়ে ১১টার দিকে মৃত্যু ঘোষণা করেন। ও জাসেদুল মিয়া রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।


কাকরাইল থেকে নিহত মোখলেছুর রহমানকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ছেলে মোঃ শরীফ ইবনে রহমান জানান, আমার বাবা পেশায় তিনি একজন সুপ্রিম কোর্ট আইনজীবী, রাতে কাকরাইল মোড়ে রাস্তা পারাপারের সময় ভিক্টর ক্লাসিক পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস আমার বাবাকে চাপা দেয় এতে গুরুতর আহত হন তিনি, পরে আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার, দেবিদ্বার থানা এলাকায়, বর্তমানে বাসাবো সবুজবাগ এলাকায় স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকতেন।


অপরদিকে রাজধানীর হাতিরঝিলে প্রাইভেট কারের ধাক্কায় মোহাম্মদ জাসেদুল মিয়া (২৪) নামের মোটরসাইকেল চালক এক যুবক নিহত হয়েছে। এঘটনায় সৌরভ নামে নিহতের বন্ধু আহত হয়েছেন।


বুধবার( ১৭ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহত জাসেদুলকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী সুমন জানান। হাতিরঝিলে তারা দুজন মোটরসাইকেলে যাওয়ার সময় পিছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দেয় এতে দুই জন দুই পাশে বাইক থেকে ছিটকে পড়েন পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক জাসেদুলকে মৃত বলে জানান, আহত তার বন্ধু চিকিৎসাধীন রয়েছেন।


নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার, বাজেতপুর থানা এলাকায়, তার বাবার নাম মহিউদ্দিন মিয়া বর্তমানে একটি মোটরগ্রেজে কাজ করতেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, গতরাতে হাতিরঝিল ও কাকরাইল থেকে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় তাদেরকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়গুলো সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com