মসজিদের মেস ঘর থেকে খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ০০:০৬
মসজিদের মেস ঘর থেকে খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানী শাজাহানপুর বাইতুল জান্নাত জামে মসজিদের মেসের একটিঘর থেকে মোহাম্মদ মজিবুর রহমান (৫০) নামে উক্ত মসজিদের খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন শাহজাহানপুর থানা পুলিশ।


রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনাটি ঘটে। তাকে দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত সোয়া ১০টার দিকে মজিবুরকে মৃত্যু ঘোষণা করেন।


মোহাম্মদ মজিবুর রহমানকে নিয়ে আসা শাজাহানপুরে থানার এসআই মোস্তাফিজুর রহমান বিবার্তাকে বলেন, আজ সন্ধ্যায় খবর পেয়ে শাহজাহানপুর রেল কলোনির বাইতুল জান্নাত জামে মসজিদের মেস ঘরের দরজা খুলে খাদেমকে ফ্যানের সাথে মাফলার পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে নামিয়ে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়।


নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি আরও বলেন, তিনি এই মসজিদে দির্ঘ ২৫ বছর ধরে খাদেমগিরি করে আসছিলেন। এবং এর পাশাপাশি তিনি রাতে সিএনজি চালাতেন। এছাড়াও তার পারিবারিক ঝামেলা ছিল। এবং তার জমি জমা নিয়ে প্রতিবেশীদের সাথে দ্বন্দ্ব ছিল। এ সকল কারণে হয়তো সে আত্মহত্যা করতে পারেন। ময়নাতদন্ত শেষে সঠিক কারণ জানা যেতে পারে।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com