নিজ সন্তানকে হত্যা করল পিতা
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ২২:৪৫
নিজ সন্তানকে হত্যা করল পিতা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের শুকতাইল গ্রামে বাবার বিরুদ্ধে আছড়ে ফেলে জুনায়েদ সিদ্দিকী (৫) নামে নিজ শিশু সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে।


রবিবার (১ জানুয়ারি) ঘটনাটি ঘটার পর শিশুটিকে উদ্ধার করে স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জরুরি ভিত্তিতে ভর্তি দেন ২০৪নং ওয়ার্ডে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে শিশুটি মারা যায়।


শিশুটির মা কামরুন নাহার অভিযোগ করে বিবার্তাকে বলেন, গত রবিবার (১ জানুয়ারি) দুপুরের দিকে আমার স্বামী সাইফুল ইসলাম বাসায় এসে হঠাৎ আমাকে গালি গালাজ করতে থাকেন। তখন আমি কিছু বুঝে ওঠার আগেই আমার শিশু সন্তানকে মারতে এগিয়ে আসে। তখন আমি তাকে জাপটে ধরি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে সেই মোবাইল দিয়ে আমার মাথায় আঘাত করলে মাথা ফেটে রক্তাক্ত জখম হই। এর পরেও সে খান্ত হয়নি, আরও ক্ষিপ্ত হয়ে পরে সে আমার শিশুসন্তানকে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে। এরপরে আমার শিশুকে মাথায় তুলে মাটিতে আছড়ে ফেলে দেয়। এতে আমার শিশু জ্ঞান হারিয়ে ফেলে। পরে আমার চিৎকারে লোকজন এগিয়ে আসে, তারা অ্যাম্বুলেন্স যোগে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলে আজ বিকাল পাঁচটার দিকে মারা যায়।


তিনি আরও বলেন, আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই এবং তার ফাঁসি চাই। আমার স্বামী তেমন কোন কাজকর্ম করতো না। কখনো রাজমিস্ত্রির কাজ করতো কখনো রিক্সা চালাত। সে মাদকাসক্ত ছিল এবং বসে খাওয়ার অভ্যস্ত ছিল।


আমাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জের উত্তর শুকতাইল গ্রামে।


ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, অভিযুক্ত শিশুটির বাবাকে আটক করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com