রাজধানীতে ট্রেনে কাটা পড়ে বিমা কর্মকর্তার মৃত্যু
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ১৮:৩৩
রাজধানীতে ট্রেনে কাটা পড়ে বিমা কর্মকর্তার মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে মো. সাইদুল আলম (৫৭) নামে জীবন বিমা কর্পোরেশনের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।


প্রথমে গুরতর আহত অবস্থায় পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া ২টায় তাকে মৃত ঘোষণা করেন।


উদ্ধারকারী পথচারী শহিদুল ইসলাম এবং সিয়াম বলেন, রেললাইনের মাঝে রক্তাক্ত অবস্থা পড়েছিলেন মৃত সাইদুল। কেউ তাকে ধরছিল না। পরে কয়েকজন লোকের সহযোগিতায় আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কমলাপুরগামী একটি ট্রেন এবং কমলাপুর থেকে ছেড়ে আসা যে কোনো একটির সাথে ধাক্কায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা গেছেন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


মৃতের স্ত্রী আবিদা সুলতানা রিতা বলেন, তার স্বামী জীবন বীমা কর্পোরেশনে জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। বাসা দক্ষিণ কেরানীগঞ্জের বনগ্রামের তেঘরিয়ায়।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, খিলগাঁও বাগিচা রেললাইনে ট্রেনে কাটা পড়ে মো. সাইদুল আলম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসএফ




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com