ডেঙ্গুর যন্ত্রণা সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ১৬:২৬
ডেঙ্গুর যন্ত্রণা সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খিলগাঁও মেরাদিয়ায় এলাকায় ডেঙ্গু জ্বরের যন্ত্রণা সহ্য করতে না পেরে কবিতা আক্তার (২০) নামে এক গৃহবধূ ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন।


রবিবার (২৭ নভেম্বর ) দুপুর দেড়টার দিকে এই ঘটনাটি ঘটে। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব‍্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে ওই গৃহবধূকে মৃত্যু ঘোষণা করেন।


মৃত কবিতা আক্তার কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার কুক্রাই নয়াদি গ্রামের সোহাগ মিয়ার স্ত্রী। বর্তমানে খিলগাঁও দক্ষিণ বনশ্রী মেরাদিয়া বাজার বাসা ৩৭/৩ ব্লক জি রোড ১/১ পঞ্চম তলার নিচ তলায় বসবাস করতেন। সোহাগ মিয়া ওই বাসাতেই সিকিউরিটি গার্ড হিসাবে কর্মরত।


মৃতের স্বামী সোহাগ মিয়া বিবির্তাকে বলেন, আমাদের বিয়ের মাত্র ছয় মাস। তিনদিন হল গ্রামের বাপের বাড়ি থেকে ঢাকায় আসে। সে বেশ কয়েকদিন ধরে ডেঙ্গুতে আক্রান্ত গায়ে প্রচণ্ড জ্বর ছিল। আমি তার জন্য দুপুরে ডাব আনতে যাই এর কিছুক্ষণ পর এসে দেখি ঘরের দরজা বন্ধ ডাকা ডাকি করি, কোন সারা শব্দ না পেয়ে জানালা দিয়ে উকি দিয়ে দেখি আমার স্ত্রী লোহার অ্যাঙ্গেলের সাথে ঝুলে আছে। পরে জানালা ভেতর দিয়ে রট ঢুকিয়ে দরজা খুলে আমার স্ত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, ওই গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews2[email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com