ঢাবির হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২২, ১১:০৭
ঢাবির হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের ছাদ থেকে পড়ে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১৯-২০ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শিক্ষার্থীর নাম লিমন কুমার রয়। নিলফামারী জেলাধীন কিশোরগঞ্জ উপজেলায় তাদের বাড়ি।


বুধবার সকাল ১০টার দিকে হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবনের ১০ তলার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানা যায়।


সরেজমিনে দেখা যায়, ভবনের পেছনের যে জায়গায় তার লাশ পাওয়া যায় সেখানে রক্ত জমাট বেঁধে আছে। নিচের আশেপাশের বিভিন্ন কক্ষের আবাসিক শিক্ষার্থীরা জানান, সকাল ১০টার দিকে আমরা সবাই ঘুমে ছিলাম। হঠাৎ একটা আওয়াজ শুনে বাইরে গিয়ে দেখি লিমনের লাশ মেঝেতে পড়ে আছে। তার মাথার ডান পাশ থেকে রক্ত ঝরতে দেখি। এসময় তার কোনো সাড়াশব্দ পাইনি।


প্রত্যক্ষদর্শীদের ধারণা নিচে পড়ার সাথে সাথে তার মৃত্যু ঘটে।


পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের ১০তলার ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গুরুতর আহত হন। পরে তাকে মেডিক্যালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


শাহবাগ থানার ওসি নুর মোহাম্মদ ঘটনাস্থল পর্যবেক্ষণ শেষে বিবার্তাকে বলেন, লিমন কুমার রায় নামের জগন্নাথ হলের এক আবাসিক শিক্ষার্থীর মৃত্যু ঘটেছে। তিনি হলের একটি ভবনের ৪০২১ নম্বর রুমে থাকতেন। সকাল ১০টার দিকে তিনি ভবনের ১০ তলার ছাদ থেকে পড়ে যান বলে আমরা জানতে পরেছি। পরে হলের কর্মচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ছাদ থেকে কীভাবে পড়ে তার মৃত্যু হল সেটি আমাদের সিআইডি পর্যবেক্ষণে তদন্তের জন্য দেয়া হয়েছে। এছাড়াও রমনা থানার সিনিয়র পুলিশ অফিসাররা এটি পর্যবেক্ষণ করে পরে ঘটনার কারণ সম্পর্কে জানানো হবে বলে জানান তিনি।


বিবার্তা/সাইদুল/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com