রাজধানীতে আলাদা ঘটনায় দুই কিশোরির মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২২, ২২:৫৪
রাজধানীতে আলাদা ঘটনায় দুই কিশোরির মৃতদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সবুজবাগে দক্ষিণ গাও এলাকার একটি বাসা থেকে পাপড়ী আক্তার ময়না (১৫) নামের এক প্রতিবন্দী কিশোরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছেন সবুজ থানা পুলিশ।


শনিবার (২৯ অক্টোবর ) সন্ধ্যা ছয়টার দিকে তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


নিহতকে নিয়ে আসা সবুজ বাগ থানার উপ পরিদর্শক এসআই ফারুক হোসেন বিবার্তকে বলেন, আমরা খবর পেয়ে সন্ধ্যায় সবুজবাগ থানাধীন দক্ষিণগাঁও ৮৬ নং বাসা রোড নং ৩ এর একটি কক্ষ থেকে ফ‍্যানের সাথে ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় তার মৃত উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, আত্মহত্যার বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারেনি। ময়নাতদন্ত শেষে জানা যাবে আসল ঘটনা। তবে মেয়েটি শারীরিক প্রতিবন্দী ছিল। নিহতের পিতা মো. মাসুদ মিয়া. মাতা মালেকা বেগম, তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়, বর্তমানে খিলগাঁও দক্ষিণ গাও এলাকায় মা বাবার সাথে থাকতেন।


অন‍্যদিকে রাজধানীর শ্যামপুর এলাকার একটি বাসা থেকে সোহানা আক্তার জাকিয়া (১৪) নামের এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করে শ‍্যামপুর পুলিশ।


শনিবার (২৯ অক্টোবর)বেলা ১২টায় ঘটনাটি ঘটে। বাবা সোহাগ গাজী বিবার্তাকে বলেন, আমি পেশায় একজন মুদি দোকানী। এক মেয়ে, ১ ছেলে নিয়ে পোস্তগোলা, ১৪৯ হাফেজ নগর বাজার গলিতে ভাড়া থাকি। আমার স্ত্রী আফসানা আক্তার ওমান প্রবাসী। ঘটনার দিন সকালে আমার বাড়ীয়ালির মোবাইল ফোন হারায়ে যায়, আমার মেয়ে সেটাকে খুঁজে দেয়। কিন্তু এই ঘটনাকে ভিন্ন দিকে নিয়ে বাড়ীয়ালীর মেয়ে আমার মেয়েকে নানা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে তোর চুল কেটে দিব, তোর মুখে চুন কালি দিয়ে এলাকা ঘুরাবো। তখন আমার মেয়ে এই অপমানের কথা সইতে না পেরে গতকাল দুপুর বারোটায় আমি বাইরে কাজে বেরিয়ে গেলে ঘরের মধ্যে ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে পড়ে। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে দরজা ভেঙে মৃতদহ উদ্ধার করে।


শ্যামপুর থানার উপ পরিদর্শক (এস আই) নুরজাহান আক্তার বিবার্তাকে বলেন, আমারা খবর পেয়ে রাতে উক্ত বাসায় যাই। পরে সেখান থেকে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবা বাড়িওয়ালার মেয়ের বিরুদ্ধে অভিযোগ দিলে আমরা অবশ্যই তা আমলে নিব।


বিবার্তা/বিসি/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com