উত্তরার বাসা থেকে জার্মানি নাগরিকের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ২৩:১৭
উত্তরার বাসা থেকে জার্মানি নাগরিকের মৃতদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরার একটি বাসা থেকে কাউসম্যান হলগার (৫৫) নামের এক জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৭ আগস্ট) তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।


উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। কাউসম্যান হলগার The Lonesome Traveler Ltd নামে গাইড ও টুরিস্ট ব্যবসা পরিচালনা করতেন।


থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, কাউসম্যান হলগারের কেয়ারটেকার জুয়েল হলগার ওই ফ্ল্যাটে থাকতেন। গত ৪ আগস্ট জুয়েল টুরিস্টের কাজে শ্রীমঙ্গল যান। গত ৬ আগস্ট সন্ধ্যায় জুয়েলের সঙ্গে ফোনে কথাও বলেন কাউসম্যান হলগার। আজ ভোরে জুয়েল বাসা ফিরে আসেন। ডুপ্লিকেট চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ভেতরে ঢুকে কাউসম্যান হলগারকে বাসার কম্পিউটার টেবিলের সামনে মৃত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে।


ওসি জানান, ওই বাসা থেকে ৫০০ ঘুমের ট্যাবলেটের খালি পাতা ও একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


বিবার্তা/বিসি/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com