পাবলিক পরীক্ষার ভুয়া সনদ বিক্রির দায়ে গ্রেফতার ১
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২২:৩৮
পাবলিক পরীক্ষার ভুয়া সনদ বিক্রির দায়ে গ্রেফতার ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর মডেল থানা এলাকা থেকে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদসহ বিআরটিএ সনদ ও বিভিন্ন ব্যক্তির নামে টিন সনদপত্র জাল করার অভিযোগে মো. শহিদুল ইসলাম (৪৭) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।


র‌্যাব-৪ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে মিরপুর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।


শুক্রবার রাতে র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম জানান, বিভিন্ন পাবলিক পরীক্ষার জাল সনদসহ বিআরটিএ সনদ ও বিভিন্ন লোকের নামে টিন সনদপত্র তৈরি করে ছাপিয়ে বিক্রি করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।


এ সময় তার কাছ থেকে জাল সনদ তিনটি, বিআরপিএ জাল প্রাপ্তি রশিদ একটি, জাল টিন সনদপত্র পাঁচটি, ল্যাপটপ একটি, মনিটর দুটি, চারটি সিপিইউ, প্রিন্টার দুটি, মাউস চারটি, স্ক্যানার একটি, টেলিফোন একটি, কিবোর্ড দুটি ও দুটি সিল জব্দ করা হয়।


র‌্যাব কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, গ্রেফতার শহিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মিরপুরে কম্পিউটারের দোকান খুলে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদপত্রসহ বিআরটিএ সনদ ও বিভিন্ন ব্যক্তির নামে টিন সনদপত্র জাল করে ছাপিয়ে তা মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রি করে আসছিল। জব্দ করা জাল সনদ, বিআরটিএ প্রাপ্তি সনদ ও টিন সনদপত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে কোনো সদুত্তর দিতে পারেনি সে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/খলিল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com