শিরোনাম
রাজধানীতে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ১০:২৯
রাজধানীতে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রমনা এলাকা থেকে তিন হাজার পিস ইয়াবাসহ টেকনাফের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তরা বিভাগ।


গ্রেফতারকৃত মাদক কারবারির নাম মো. শাহ আলম। শাহ আলমের বিরুদ্ধে টেকনাফ থানায় দুটি মাদক মামলা রয়েছে। তার বাড়ি টেকনাফের হোয়াইক্যং (মিনা বাজার)।


শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে ডিবি উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুল ইসলাম তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ।


শাহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় খবর আসে কয়েকজন মাদক কারবারি কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রয়ের জন্য মৌচাক এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


তিনি বলেন, গ্রেফতার শাহ আলম অপর একজনের সহায়তায় কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় এনে বিক্রি করে। পুলিশের রেকর্ডপত্র যাচাই করে দেখা যায়, তার নামে কক্সবাজারের টেকনাফ থানায় আরো দুটি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে ডিএমপির রমনা মডেল থানায় মামলা করা হয়েছে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com