রাজধানী থেকে ২০ ছিনতাইকারী গ্রেফতার
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২০:০০
রাজধানী থেকে ২০ ছিনতাইকারী গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুর, কাওরান বাজার, তেজগাঁওয়ের আশেপাশের এলাকা থেকে ২০ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) র‌্যাব সদর দফতর থেকে এমন তথ্য জানানো হয়।


র‌্যাব জানায়, ঢাকা উদ্যান, বসিলা, ফার্মগেট ও কাওরান বাজার ছিনতাই সন্ত্রাসী কর্মকাণ্ডের হট স্পট হিসাবে পরিচিতি লাভ করেছে। হট স্পট হিসাবে পরিচিত ঢাকা উদ্যান ও বসিলাকে আইন শৃংখলা বাহিনীর নিয়ন্ত্রনে আনার জন্য সর্বো” চেষ্টা করে যাচ্ছে র‌্যাব। এ ধারাবাহিকতায় মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা, কাওরান বাজার এলাকায় অভিযান চালায়।


এ সময় মো. লিটন মিয়া, মো. সাইফুল ইসলাম, মো. পলাশ উদ্দিন, মো. মকবুল হোসেন, মো. মুরাদ, মো. রুহুল আমীন, মো. রানা মিয়া, মো. আলমাস, মো. আল-আমিন, মো. সোহাগ, মো. সাজু মিয়া, মো. আরিফ, মো. জাবেদ, মো. রুমন হোসেন, মো. তোফাজ্জল হোসেন ওরফে কালু, মো. মিরাজ, মো. রুবেল, মো. মামুন হোসেন, মো. আলম ও মো. হোসেনকে গ্রেফতার করা হয়।


র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতরা রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা এবং কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহন করে থাকে। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় র‌্যাব।



বিবার্তা/খলিল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com