শিরোনাম
রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৫০
রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর জাহাঙ্গীর গেট এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় নাইম হোসেন (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেল চালক মেহেদী (২৬)।


বুধবার (৮ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় নাইমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।


নাইমের দুলাভাই আতাউর রহমান জানান, নাইম পরিবারের সঙ্গে দক্ষিণখান পশ্চিম মোল্লারটেক এলাকায় নিজেদের বাড়িতে থাকত। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করত সে। তার বাবার নাম আবু তাহের।


তিনি জানান, গত রাতে বন্ধু মেহেদীর সঙ্গে মোটরসাইকেলে করে পুরান ঢাকা থেকে দক্ষিণখানের বাসায় ফিরছিল। মেহেদীর বাসাও একই এলাকায়। জাহাঙ্গীর গেট এলাকায় পেছন থেকে একটি দ্রুতগতির পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয় বলে জানতে পেরেছি। দুর্ঘটনার সময় মেহেদী মোটরসাইকেলটি চালাচ্ছিল।


কাফরুল থানার এসআই অপু রায়হান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে জাহাঙ্গীর গেট এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আরেকটি গাড়ির ধাক্কায় একজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। আহত মেহেদী সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি আছেন। আর নাইমের মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে।
তিনি জানান, ঘাতক গাড়িটি ট্রাক না পিকআপ ভ্যান তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


বিবার্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com