চিকিৎসক পরিচয়ে প্রেম, অতঃপর...
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪১
চিকিৎসক পরিচয়ে প্রেম, অতঃপর...
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিকিৎসক পরিচয়ে নারী চিকিৎসকের সঙ্গে প্রেম করছিলেন এক টেকনলোজিস্ট। সম্পর্কের দুই মাসের মাথায় প্রেমিকের প্রতারণার বিষয়ে জানতে পারেন ওই নারী চিকিৎসক। এরপর তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর শাহবাগ থানার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে তাদের আবার দেখা হয়। সেখানে ধস্তাধস্তির একপর্যায়ে ওই নারী চিকিৎসক ছুরিকাহত হন। রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।


আহত ওই নারী চিকিৎসক জানান, তিনি বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ থেকে সম্প্রতি এমবিবিএস পাস করেছেন। এখন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এফসিপিএস এর কোচিং করছেন। বগুড়ায় লেখাপড়া করা অবস্থায় মুক্তাদির (২৮) নামের এক তরুণের সঙ্গে তার পরিচয় হয়। মুক্তাদির তখন নিজেকে চিকিৎসক বলে পরিচয় দেন। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবার তাদের মেনে নিয়ে বিয়েতেও রাজি হয়।


নারী চিকিৎসক জানান, প্রেমের সম্পর্ক দুই মাস যাওয়ার পর গত ১০-১৫ দিন আগে তিনি জানতে পারেন, মুক্তাদির কোনো চিকিৎসক নন। তিনি কুমিল্লার একটি হাসপাতালের টেকনোলজিস্ট। রোগীদের এমআরআই করান তিনি। এরপর তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। মুক্তাদিরের সঙ্গে আর সম্পর্ক রাখবেন না বলে জানিয়ে দেন ওই নারী চিকিৎসক। এ কথা শুনে মুক্তাদির বিভিন্ন সময় তাকে ব্ল্যাকমেইল করতে থাকেন।


নারী চিকিৎসক আরো জানান, মঙ্গলবার তিনি কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তাদিরের সঙ্গে দেখা করেন। তখন তাদের মধ্যে আবার ঝগড়া হয়। পরে সেখান থেকে বাসায় ফেরার জন্য রিকশায় ওঠেন ওই নারী চিকিৎসক। তখন মুক্তাদিরও রিকশাতে উঠে নারী চিকিৎসকের ব্যাগ নিয়ে নেন। সেই ব্যাগ থেকে ফল কাটার ছুরি বের করে নিজেকে আঘাত করার চেষ্টা করেন মুক্তাদির। তখন সুমি তাকে আটকাতে গেলে ধস্তাধস্তিতে তার হাতের আঙুল কেটে যায়।


এ বিষয়ে শাহবাগ থানার এসআই গোলাম হোসেন জানান, শহীদ মিনারের পাশে রিকাশায় তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মেয়েটির ব্যাগ থেকে ছুরি বের করে মুক্তাদির নামের ওই তরুণ তাকে বলেন, যদি তুমি আমাকে বিয়ে না করো, তাহলে আমি আত্মহত্যা করবো। তখন মেয়েটি তার হাত থেকে ছুরি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তার আঙুল কেটে যায়। পরে ওই তরুণ তাকে রেখে পালিয়ে যান। ওই মেয়েকে হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


বিবার্তা/ওবাইদুল্লাহ/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com