শিরোনাম
রাজধানীতে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ধরা পড়লো যুবক (ভিডিও)
প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৯:১৫
রাজধানীতে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ধরা পড়লো যুবক (ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পল্লবীতে মিথ্যা অভিযোগে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ধরা পড়েছে এক যুবক। তার নাম আব্দুল জলিল।শুক্রবার (২৩ জুলাই) রাত সাড়ে দশটার দিকে পল্লবী থানায় এ ঘটনা ঘটে।


জানা গেছে, আব্দুল জলিল নামে ওই যুবক মাথায় ব্যান্ডেজ পরা অবস্থায় থানায় গিয়ে ছিনতাইয়ের অভিযোগ করে। এক পর্যায়ে পুলিশের কাছে তার প্রতারণার বিষয়টি ধরা পড়ে।


আব্দুল জলিল শুক্রবার সকালে পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ জমা দেন। অভিযোগে তিনি উল্লেখ করেন ২২ তারিখ বৃহস্পতিবার বাউনিয়াবাঁধ এলাকায় তার ২৭০০ টাকা ছিনতাই করে অজ্ঞাত ২ ব্যক্তি। অভিযোগের তদন্তভার দেয়া হয় পল্লবী থানার এসআই সজিব খানকে। একই দিন ২ জন ছিনতাইকারীকে পাকড়াও করে থানায় নিয়ে আনেন এস আই সজিব। শুক্রবার রাতে অভিযোগকারী জলিলকে পল্লবী থানার ওসি পারভেজ ইসলামের কক্ষে ডেকে পাঠানো হয়। এ সময় অভিযোগকারী জলিলের মাথায় ব্যান্ডেজ লাগানো ছিল। তার কথাবার্তার ধরন অস্বাভাবিক ও অসংলগ্ন মনে হলে পুলিশের সন্দেহ হয়। এসআই সজিব অভিযোগকারীর মাথার ব্যান্ডেজ খুলে ফেলেন। ব্যান্ডেজ খুলে উপস্থিত সবাই হকচকিয়ে যান। চারদিকে হাসির রোল পড়ে। তার মাথায় আঘাতের কোনো চিহ্ন নেই। ব্যান্ডেজে রং মাখানো ছিল। সঙ্গে সঙ্গে জলিলের প্রতারণা প্রকাশ পায়। অন্যকে ফাঁসাতে গিয়ে জলিল নিজেই ফেঁসে যান।


এ বিষয়ে পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, জলিল প্রতরণা করে ধরা পড়েছে। পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি। তাকে পেন্ডিং মামলায় চালান দেয়া হয়েছে।



বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com