শিরোনাম
বনানীতে প্রাইভেটকার-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ১৩ জুন ২০২১, ০৯:০৭
বনানীতে প্রাইভেটকার-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানী রেলস্টেশন সংলগ্ন রাস্তায় একটি মিনি পিকআপভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে আব্দুল জলিল মোল্লা (৪১) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।


শনিবার (১২ জুন) দিনগত রাত দেড়টার দিকে বনানী রেলস্টেশন সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।


বনানী থানার এসআই মীর মো. মাহফুজুর রহমান জানান, ঘটনার সময় দু’টি যানবাহন বিমানবন্দরগামী ছিল। একটি মিনি পিকআপভ্যানে ১৫ জন যাত্রী ছিল। পিকআপভ্যানকে পেছন থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ চালকসহ পেছনে থাকা কয়েকজন আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে আব্দুল জলিল মোল্লাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি নিহত পিকআপ চালক ছিলেন। এ দুর্ঘটনায় মোট কতজন আহত হয়েছেন, বিস্তারিত এখনও জানা যায়নি। এছাড়া প্রাইভেটকারের যাত্রীরা কোথায় আছেন সে বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে। তবে, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।


ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় একজন মারা গেছেন। হাসপাতালে দুই থেকে তিনজন আহত আছেন। তারা গুরুতর নয়। এছাড়া ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com