শিরোনাম
ক্ষতিগ্রস্ত ​চালকদের খাদ্য সহায়তা দিয়েছে ‘ডিজিটাল রাইড’
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২১, ১৬:৪৭
ক্ষতিগ্রস্ত ​চালকদের খাদ্য সহায়তা দিয়েছে ‘ডিজিটাল রাইড’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত পার্টটাইম চালকদের খাদ্য সহায়তা দিয়েছে ‘ডিজিটাল রাইড’। রবিবার (২৫ এপ্রিল) মিরপুর-১০ নাম্বার সংলগ্ন, সেনপাড়া ঈদগা মাঠে ক্ষতিগ্রস্ত ​চালকদের মাঝে স্বাস্থ্য বিধি মেনে এ খাদ্য সামগ্রি ও মাস্ক বিতরণ করা হয়।


এসময়, ডিজিটাল রাইডের ব্র্যান্ড এম্বাসেডর নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা ব্যারিস্টার সিয়াম আহেমদ অনলাইন যুক্ত ছিলেন। ডিজিটাল রাইডের এ উদ্যোকে তিনি স্বাগত জানান। কথা বলেন ফ্রিল্যান্সার রাইড শেয়ারকারীদের সঙ্গে।


অনুষ্ঠানে দুইশতাধিক কার, মোটরবাইক ও অ্যাম্বুলেন্স চালকের মাঝে এ সামগ্রী দেওয়া হয়। এভাবে তাদের পাশে দাড়ানোয় খুশি ফ্রিল্যান্সার চালকরা। তারা জনান, ডিজিটাল রাইড ব্যবহার করে তারা বেশি লাভবান হচ্ছেন।


খাদ্য সামগ্রি বিতরণ করে ডিজিটাল রাইডের কর্ণধার ফখরুল ইসলাম চৌধুরী বলেন, ব্যবসা মানে শুধু মুনাফা তুলে নেয়া নয়। ব্যবসার পাশাপাশি মানব সেবা করাও সম্ভব । এটি সেবা দানকারী ও সেবা গ্রহণকারীদের একটি মেলবেন্ধন।


ডিজিটাল রাইডের ​সেবা নেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, প্রতিযোগীতামুলক এ খাতে সর্বাধুনিক প্রযুক্তি ও সবচেয়ে বেশি সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে ডিজিটাল রাইড। যা উদ্যোক্তা ও যাত্রীদের বেশি লাভবান করবে।


ফখরুল ইসলাম চৌধুরী বলেন, ডিজিটাল রাইড যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা ও সবধরণের নিরাপত্তা নিশ্চিত করেছে। একুশের সেরা ভ্রমণ সুবিধা নিশ্চিত করবো আমরা।


ডিজিটাল রাইড বেকারত্ব সমাধানে নিয়েছে নানা উদ্যোগ। নারী বাইকারদের জন্য আলাদা সুযোগ রেখেছে ডিজিটাল রাইড। একমাত্র ডিজিটাল রাইডই এক্সক্লুসিভ অ্যাম্বুলেন্সের সেবা নিয়ে আসছে। সাধারণ, আইসিইও, মরদেহবাহী অ্যাম্বুলেন্সের সেবাও পাওয়া যাবে ডিজিটাল রাইডের অ্যাপসের মাধ্যমে। আন্ত জেলা যোগাযোগের জণ্য রয়েছে বিভিন্ন আসনের প্রাইভেট, মাইক্রো ও হাইয়েস। বাসের টিকিটও কাটা যাবে ডিজিটাল রাইডের এই অ্যাপসের মাধ্যমে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com