শিরোনাম
হানিফ ফ্লাইওভার থেকে যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ০৯:০৯
হানিফ ফ্লাইওভার থেকে যুবকের মরদেহ উদ্ধার
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের উপর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের বয়স আনুমানিক (৩৫) বছর। সোমবার (৫ এপ্রিল) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।


গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোয়া বারোটার দিকে মৃত ঘোষণা করেন।


পথচারী আল আমিন জানান, আমি ডেমরা থেকে গাড়ি করে ঢাকায় ফিরছিলাম। হানিফ ফ্লাইওভারে উঠে দেখতে পাই, এক যুবক পড়ে আছে। পাশেই একটি মোটরসাইকেল ছিল, আমরা দ্রুত অচেতন অবস্থায় তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এমন একটি ঘটনা জানতে পেরেছি। তার মানিব্যাগের আইডি কার্ড থেকে তার নাম জানা যায় মামুন (৩৫) পিতা জহিরুল হক ঠিকানা, চাঁদপুরের উত্তর মতলব।


তিনি জানান, মেয়র হানিফ ফ্লাইওভারের উপরে কোনো একটি গাড়ি মোটরসাইকেল ধাক্কা দিলে পড়ে থাকে পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে তিনি মারা যান।


মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com