শিরোনাম
প্রেমিকের সাথে ভিডিও কলে কথা বলে প্রেমিকার আত্মহত্যা
প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১৭:৫২
প্রেমিকের সাথে ভিডিও কলে কথা বলে প্রেমিকার আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শনির আখড়ায় প্রেমিকের সঙ্গে ভিডিও কলে কথা বলে স্বর্ণা সরকার নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেছে তার পরিবার।


এ ঘটনায় একটি মামলা দায়ের করা হলেও আজ বিকেল পর্যন্ত কোনা আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো আসামিরা ভুক্তভোগী পরিবারকে হুমকি দিচ্ছে বলেও জানা গেছে। তাই আসামিদের ভয়ে আত্মগোপনে রয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।


মঙ্গলবার বিকেলে স্বর্ণা সরকারের মা শিল্পী সরকার বিবার্তাকে এমন তথ্যই জানিয়েছেন। তিনি বলেন, আমার মেয়ে রাজধানীর বর্ণমালা স্কুল ও কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। গত ২৬ ফেব্রুয়ারি রাতে রাজধানীর শনির আখড়া জিয়া স্মরণী রোডের ঢাকা শপিং টাওয়ারে তাদের ফ্লাটের রুমে স্বর্ণা সরকার দরজা বন্ধ করে ঘুমাতে যায়। পরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঢুকে দেখি আমার মেয়ে শাড়ি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। আমার মেয়ে বেঁচে আছে ভেবে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু নিশ্চিত হলে ফের বাসায় নিয়ে আসি। পরে কদমতলী থানা পুলিশ খবর পেয়ে সুরতহাল রিপোর্ট করতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।


শিল্পী সরকার আরো জানান, তার মেয়ে স্বর্ণা সরকারের সঙ্গে তার স্বামীর চাচাতো বোনের ছেলে জয়ন্ত সরকার (২৬) ২০১৯ সালের মার্চ থেকে প্রেমের সম্পর্ক ছিলো। পরে ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে যাত্রাবাড়ী এলাকার বিনয় সরকারের ছেলে সঞ্জিত সাহার (২৩) সঙ্গে পরিচয় হয় এবং বিভিন্ন সময় তাদের মধ্যে ফোনে কথা হয়। পরে বিষয়টি জানতে পেরে সঞ্জিত ও জয়ন্তকে আমার মেয়ের সঙ্গে কথা বলতে নিষেধ করি। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমার মেয়েকে বিভিন্ন সময় উত্তক্ত করতে শুরু করে। এবং তাদের সঙ্গে সম্পর্ক না করলে আমাদের ও আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দিতো। এছাড়াও তারা আমার মেয়েকে বিভিন্ন সময় আত্মহত্যার প্ররোচনা দিতো।


এদিকে, জয়ন্ত সরকার ও সঞ্জিত সাহার বিরুদ্ধে শিল্পী সরকার বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। তবে এখনো পর্যন্ত আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।


এ ব্যাপারে জানাতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ছাইদুল ইসলাম বিবার্তাকে বলেন, বিষয়টি এখনও তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। খুব শিগগিরই তাদের গ্রেফতার করা সম্ভব হবে বলে আশ্বাস দেন তিন।


বিবার্তা/খলিল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com