ফেসবুক লাইভে নগরবাসীর মুখোমুখি হচ্ছেন মেয়র আতিক
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ২৩:০২
ফেসবুক লাইভে নগরবাসীর মুখোমুখি হচ্ছেন মেয়র আতিক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নগরবাসীর কথা শুনে এবং তাদের প্রয়োজন ও মতামত নিয়ে নগরের উন্নয়ন, সবার ঢাকাকে সাজানোর লক্ষ্যে ফেসবুক লাইভে জনতার মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।এ অনুষ্ঠানে মেয়র নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরীর বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। অনুষ্ঠান সঞ্চালনা করবেন চিত্রনায়ক ফেরদৌস।


আগামী ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত এক ঘণ্টা ফেসবুক লাইভে থাকবেন তিনি। হ্যাশট্যাগ #জনতার_মুখোমুখি_নগরসেবক অনুসরণ করে নগরবাসী সরাসরি কথা বলতে পারবেন মেয়র আতিকুলের সঙ্গে।


এ প্রসঙ্গে মেয়র আতিকুল ইসলাম বলেন, নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হচ্ছি। এ কর্মসূচির লক্ষ্য একটাই- সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।


ডিএনসিসির অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/dncc.gov.bd এবং মেয়রের অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/atiqfordhaka-এ কর্মসূচি সংক্রান্ত পোস্টে নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন তেমনি আগেও করে রাখতে পারবেন।


কমেন্ট বক্সে #জনতার_মুখোমুখি_নগরসেবক লিখে প্রশ্ন, মন্তব্য এবং মতামত লিখতে পারবেন তারা। এক ঘণ্টার এ লাইভ অনুষ্ঠানের প্রথম ভাগে মেয়র আতিকুল ডিএনসিসিকে ঘিরে তার বিভিন্ন পরিকল্পনার কথা নগরবাসীকে জানাবেন, দ্বিতীয় ভাগে নগরবাসীর প্রশ্ন, মন্তব্য ও মতামতের উত্তর দেবেন এবং শেষ অংশে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেয়া হবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com