মশা নিধনের জ্বালানি বিক্রির দায়ে মশক সুপারভাইজার কর্মচ্যুত
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ২১:৪৪
মশা নিধনের জ্বালানি বিক্রির দায়ে মশক সুপারভাইজার কর্মচ্যুত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মশক নিধন কাজে ব্যবহৃত জ্বালানি বিক্রির দায়ে এবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অঞ্চল-২ এর ৩ নম্বর ওয়ার্ডের মশক সুপারভাইজার মো. রফিকুল ইসলামকে কর্মচ্যুত করা হয়েছে।


বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত অফিস আদেশ দক্ষ শ্রমিক মোঃ রফিকুল ইসলামকে কর্মচ্যুত করা হয়।


"কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এই আদেশ জারি করা হলো" বলে অফিস আদেশ বলা হয়।


উল্লেখ্য, মশক সুপারভাইজার হিসেবে কর্মরত মোঃ রফিকুল ইসলাম ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন এলাকা মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমে দৈনিক মজুরি ভিত্তিতে দক্ষ শ্রমিক হিসেবে গত ১৩ এপ্রিল ২০২০ খ্রি. তারিখে নিয়োগপ্রাপ্ত হয়েছিলেন।


এদিকে বয়সসীমা অতিক্রম করায় আজ ডিএসসিসির সাধারণ প্রশাসন শাখা, পরিবহন বিভাগ ও স্বাস্থ্য বিভাগে মাস্টাররোলে কর্মরত পাঁচ কর্মীকে কর্মচ্যুত করা হয়েছে।


সাধারণ প্রশাসনের শাখার স্কেলভুক্ত সুইপার মো. নুরুল হক ও মোঃ জালাল, পরিবহন বিভাগের স্কেলভুক্ত ভলকানাইজিং অপারেটর আঃ বারেক, অঞ্চল-৩ এ সরকারি স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী গীতা রানী রাজবংশী ও অঞ্চল-৪ এর রোকনপুর দাতব্য চিকিৎসালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী সাহেরা খাতুন-২ কে কর্মচ্যুত করা হয়েছে।


কর্মচ্যুত স্কেলভুক্ত মাস্টাররোল কর্মীগণ ২৯ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ তারিখ হতে আর কোনো বেতন-ভাতা/ আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না এবং জনস্বার্থে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের স্বার্থ রক্ষার্থে এই আদেশ জারি করা হয়েছে বলে অফিস আদেশ উল্লেখ রয়েছে।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com