শিরোনাম
শাজাহানপুরে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ১৫:১১
শাজাহানপুরে যুবককে পিটিয়ে হত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহজাহানপুর এলাকায় সুজন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।


বৃহস্পতিবার (২৬ নভেম্বর) শাহজাহানপুর থানার এসআই আবুল আনছার বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, বুধবার (২৫ নভেম্বর) সকালে সুজন তার বন্ধু মাসুমের সঙ্গে শাহজাহানপুর রেল কলোনীতে যায়। সেখানে পূর্ব-শত্রুতার জেরে এরশাদ ও তার ভাইসহ পরিবারের লোকজন কাঠ, বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে সুজনকে। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা।


ঢামেক হাসপাতালে সুজনের শারীরিক অবস্থার অবনতি হলে পান্থপথ একটি বেসরকারি হাসপাতালে নেয়া পথে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ থানায় নিয়ে আসেন। পরে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে হাসপাতাল মর্গে পাঠায়। সুজনের পিঠে-কপালে ও কানের নিচে কাটা চিহ্ন পাওয়া গেছে। এছাড়া তার থুঁতনি ও গলায় নীলা ফোলা চিহ্নও পাওয়া গেছে।


তিনি আরো জানান, সুজনের পরিবারের কাছ থেকে জানতে পেরেছি পূর্ব-শত্রুতার জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার পরিবার থানায় মামলা করেছে। অভিযুক্ত এরশাদের মা ও বোনকে গ্রেফতার করা হয়েছে। কি নিয়ে তাদের মধ্যে শত্রুতা ছিলো তা জানার চেষ্টা চলছে।


নিহত সুজনের মামাতো ভাই মো. কালু মিয়া জানান, সুজন খিলগাঁওয়ের তারাবাগের দুই নম্বর রোড এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে উপজেলার চৌরাপাড়ায়। ৪ ভাই ৩ বোনের মধ্যে সুজন ছিলো দ্বিতীয়। শাহজাহানপুর এলাকায় ফার্নিচারের দোকানে কাজ করতেন তিনি। সুজন গাঁজা সেবন করতেন। কি নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিলো সেটা তিনি জানাতে পারেননি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com