শিরোনাম
পেট্রোল ঢেলে সহকর্মীর গায়ে আগুন!
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ২০:৪৯
পেট্রোল ঢেলে সহকর্মীর গায়ে আগুন!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শ্যামপুরে সালাউদ্দিন ফিলিং স্টেশনের কর্মচারী রিয়াদ হোসেনের (২০) গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে তার সহকর্মীর। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালের দিকে এ ঘটনা ঘটে। মজা করার ছলে একজন আরেক জনকে ক্ষেপাতে গিয়ে এই ঘটনা ঘটে বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে।


শ্যামপুর থানার ওসি মফিজুল ইসলাম বলেন, এ ঘটনায় তিন জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। তিন জনকেই গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


চিকিৎসকরা জানিয়েছেন, আশঙ্কাজনক অবস্থায় রিয়াদ হোসেন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে।


রিয়াদের বাবা ফরিদ হোসেন জানান, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ে অনার্সের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি খণ্ডকালীন সালাউদ্দিন ফিলিং স্টেশনে কাজ করে। তার সহকর্মীরা তাকে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে। তবে কী কারণে তারা ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারেননি।


শ্যামপুর থানার মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক এসআই মাহাবুব জানান, এ ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছে- মাহমুদ হাসান ইমন (২২), মো. ফরহাদ আহামেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনি (১৮)।


ঘটনার বর্ণনায় পুলিশের এই এসআই বলেন, ইমন ঘুমিয়ে ছিল। পাভেল ও রনি মিলে রিয়াদকে দিয়ে ইমনকে ঘুম থেকে জাগানোর কথা বলে। রিয়াদ তাকে ডাকলে সে ঘুম থেকে উঠবে না বলে জানায়। তারা আবার রিয়াদকে দিয়ে জোর করে এক মগ (২৫০ গ্রাম) অকটেন তার শরীরের ঢেলে দেয়। পরে ইমন ঘুম থেকে উঠলে, পাভেল আর রনি রিয়াদের কথা বলে। ইমন রেগে গিয়ে রিয়াদের গায়ে পেট্রোল ঢেলে দেয়াশলাই দিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে তারাই আবার আগুন নিভিয়ে, হাসপাতালে নিয়ে যায়।


বিবার্তা/খলিল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com