শিরোনাম
ঢাবি এলাকায় ইয়াবাসহ আটক ৬
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ২১:০০
ঢাবি এলাকায় ইয়াবাসহ আটক ৬
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দোয়েল চত্বর এলাকায় ১০ হাজার ইয়াবাসহ ৬ মাদককারবারিকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তর বিভাগ।


আটকরা হলেন- মো. রহমত উল্লাহ (২৭), মো. জাহাঙ্গীর আলম (৪২), মো. রমজান (৩৩), মো. রফিক (১৯), মো. আমিনুল ইসলাম (৩৫) ও মোছা. ফজিলা খাতুন (২৬)। এ সময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়।


শনিবার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী কমিশনার (এসি) শাহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে শাহবাগ থানার দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


তিনি বলেন, এ চক্রের সদস্যরা দেশের সীমান্তবর্তী এলাকা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে কৌশলে তা ঢাকায় নিয়ে আসেন। এরপর সেগুলো ছোট ছোট চালানে ভাগ করে বিভিন্ন মাদককারবারির কাছে বিক্রি ও সরবরাহ করতেন।


তিনি আরো বলেন, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রহমত উল্লাহ, রফিক ও আমিনুল কক্সবাজারের মাদককারবারিদের কাছ থেকে ইয়াবা সংগ্রহের কাজ করেন। ঢাকায় আনার পর সেগুলো জাহাঙ্গীর, রমজান ও ফজিলা খাতুনের কাছে বিক্রি করেন। তারা এসব খুচরা মাদককারবারিদের কাছে বিক্রি করেন।


আটকদের বিরুদ্ধে শাহবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান শাহিদুল ইসলাম।


বিবার্তা/রাসেল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com