শিরোনাম
রাজধানীতে অস্ত্র ও মামলার ভয় দেখিয়ে ছিনতাই, গ্রেফতার ৩
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:০০
রাজধানীতে অস্ত্র ও মামলার ভয় দেখিয়ে ছিনতাই, গ্রেফতার ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে প্রথমে ডিবি পরিচয়, পরে অস্ত্র ও মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই করার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মো. বারেক, মো. আবুল কাশেম ও মো. স্বপন আকন্দ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড পিস্তলের কার্তুজ, একটি ডিবি লেখা জ্যাকেট ও একটি ওয়্যারলেস জব্দ করা হয়।


মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।


তিনি বলেন, রাজধানী ঢাকা ও এর আশেপাশের এলাকার ব্যাংক ও বিভিন্ন প্রতিষ্ঠানে টাকা বহনকারী ব্যক্তিকে টার্গেট করতো গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য পরিচয়দানকারী প্রতারকরা। শুধু তাই নয়, টার্গেটকৃত ব্যক্তিদের অস্ত্র ও মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে গাড়িতে উঠিয়ে নিতো তারা।এরপর তাদের কাছে থাকা নগদ অর্থ ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে নির্জন স্থানে ফেলে পালিয়ে যেতো প্রতারকরা।


তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় গ্রেফতারকৃত মো. বারেকের বিরুদ্ধে ৮টি মামলা, আবুল কাশেম ওরফে জীবনের বিরুদ্ধে ৭টি ও মো. স্বপন আকন্দের বিরুদ্ধে ৯টি মামলার তথ্য পাওয়া গেছে।


বিবার্তা/খলিল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com