শিরোনাম
ময়ূর-২ লঞ্চের চালক শিপন ও শাকিল গ্রেফতার
প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ১৩:২৪
ময়ূর-২ লঞ্চের চালক শিপন ও শাকিল গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বুড়িগঙ্গায় লঞ্চ দুর্ঘটনা মামলার পলাতক দুই আসামী ময়ূর-২ লঞ্চের চালক শিপন হাওলাদার ও শাকিলকে সূত্রাপুর এলাকা থেকে গ্রেফতার করেছে নৌপুলিশ।


বিষয়টি নিশ্চিত করে নৌ পুলিশের পুলিশ সুপার ফরিদুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে সূত্রাপুর থেকে দুজনকে গ্রেফতার করা হয়। তারা দুজন ময়ূর-২ লঞ্চের ইঞ্জিন চালক বা সহকারি।


উল্লেখ্য, গত ২৯ জুন সকালে পুরান ঢাকার শ্যামবাজারের কাছে বুড়িগঙ্গায় এমভি ময়ূর-২ লঞ্চের ধাক্কায় মনিং বার্ড-২ যাত্রী নিয়ে ডুবে যায়। এ ঘটনায় ৩৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।


স্থানীয়রা জানান, মুন্সিগঞ্জ থেকে ছেড়ে আসা দুইতলা মর্নিং বার্ড লঞ্চটি সদরঘাট কাঠপট্টি ঘাটে ভেড়ানোর আগমুহূর্তে চাঁদপুরগামী ময়ূর-২ লঞ্চটি ধাক্কা দেয়। এতে সঙ্গে সঙ্গে তুলনামূলক ছোট মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়।


মনিং বার্ডকে ধাক্কা দিয়ে ডুবিয়ে দেয়ার সময় ময়ূর-২ লঞ্চের মূল মাস্টার নয়, একজন শিক্ষানবিশ চালাচ্ছিলেন বলে অভিযোগ উঠে।


লঞ্চডুবির ঘটনায় অবহেলাজনিত হত্যার অভিযোগ এনে সাতজনের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় গত রবিবার রাতে দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাশার মোল্লাকে গ্রেফতার করে র‍্যাব।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com