যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ঢাকার দুই মেয়রের শোক
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৯:৫৩
যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ঢাকার দুই মেয়রের শোক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যমুনা গ্রুপের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়র।সোমবার (১৩ জুলাই) পৃথক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো.আতিকুল ইসলাম এক শোক বার্তায় বলেন, বিশিষ্ট শিল্পপ্রতি ও শিল্পোদ্যোক্তা নুরুল ইসলাম একজন সফল ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন সাহসী ব্যবসায়ীকে হারাল।


আরেক শোক বার্তায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।


উল্লেখ্য, সোমবার (১৩ জুলাই) করোনাভাইস আক্রান্ত হয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) চিকিৎসাধীন অবস্থায় মারা যাননুরুল ইসলাম। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


নুরুল ইসলাম দেশের পাঠকপ্রিয় গণমাধ্যম দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা। একই সঙ্গে স্যাটেলাইট টেলিভিশন যমুনা টেলিভিশনেরও প্রতিষ্ঠাতা। ১৯৭৪ সালে তিনি যমুনা গ্রুপ প্রতিষ্ঠা করেন। মেধা, দক্ষতা, পরিশ্রম ও সাহসিকতার মাধ্যমে একে একে শিল্প এবং সেবা খাতে গড়ে তোলেন ৩৮টি প্রতিষ্ঠান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com